ক্রাইম নিউজ খাগড়াছড়ি গুইমারা পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গোপনে ভিডিও ধারণের অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:: মাদ্রাসা ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করায় অভিযোগে খাগড়াছড়ির গুইমারায় মিলন বিকাশ ত্রিপুরা নামের এক উপজাতীয় যুবকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। রবিবার (১৬ই মে ২১) বিকেলে তাকে গুইমারার আলি হোসেনের ভাড়াটিয়া বাড়ি থেকে গুইমারা থানার পুলিশ তাকে আটক করে।

অভিযুক্ত মিলন বিকাশ ত্রিপুরা রাঙ্গামাটির বাঘাইছড়ির অরুন পাড়া এলাকার মনসারাই ত্রিপুরার ছেলে। আটককৃত আসামীর বিরুদ্ধে ৮(১)/৮(২) ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

জানা যায়, ঘটনার দিন পারুল বেগমের মেয়ে গুইমারায় গোসল করার সময় গোপনে ৭ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর নগ্ন ভিডিও ধারণ করে মিলন বিকাশ ত্রিপুরা। পরে বিষয়টি প্রতিবেশীদেও জানালে, তারা মিলনকে মোবাইলসহ তাকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করে। পারুল বেগম সেদিন সন্ধ্যায় থানায় গিয়ে মিলনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান জানান,একমাস আগে মিলন ত্রিপুরা বিজিবি হাসপাতালে চাকুরিরত রিমা ত্রিপুরাকে বিয়ে করে। নব দম্পতিকে নিয়ে জালিয়াপাড়া হোসেন আলীর বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করতো। পাশের রুমে দুই মেয়ে নিয়ে থাকেন পারুল বেগম।

পারুলও বিজিবি হাসপাতালে চাকরী করে আসছে। মেয়েরা গোসল করার সময় বেশ কিছুদিন ধরে মিলন গোপনে ভিডিও ধারন করে আসছে। এ ঘটনায় মোবাইল ফোন জব্দসহ মিলনের নামে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। আসামী মিলন বিকাশ ত্রিপুরাকে সোমবার দুপুরে খাগড়াছড়ি কোর্টে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *