খাগড়াছড়ি গুইমারা ব্রেকিং নিউজ

গুইমারায় দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি নিয়ে জনমনে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক:: গুইমারায় দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।এলাকাবাসীর দাবী দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি অরাজনৈতিক ব্যাক্তিদের নিয়ে গঠন করার কথা থাকলেও কমিটির সভাপতি মোঃ নুরুল ওহাব এবং সাধারন সম্পাদক আবু জাফর স্বপনসহ অধিকাংশ সদস্য রাজনীতির সাথে জড়িত। দুর্নীতি দমনের ব্যাপারে তাদের নেই কোনো কার্যক্রম বরং তারাই দুর্নীতির সাথে জড়িত।

দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি গুইমারা উপজেলা শাখার কার্যক্রম গতিশীল করতে এবং কমিটির বিতর্ক এড়াতে নির্দলীয় ব্যাক্তিদের সমন্বয়ে কমিটি গঠন করা জরুরী বলে মনে করেন সচেতন মহল।

বর্তমান দুর্নীতি দমন প্রতিরোধ কমটি নানান অনিয়ম করে গঠন করা হয়েছে বলে দাবী স্থানীয়দের।দ্রুত বর্তমান কমিটি বিলুপ্ত করে সুষ্ঠ কমিটি গঠন করার আহবান জানান এলাকাবাসী।

দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন মজুমদারের সাথে গুইমারা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির ব্যাপারে জানতে যোগাযোগ করলে তিনি জানান, আমরা গুইমারা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির বিষয়ে অবগত নয়।

গুইমারা উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমটির সভাপতি নুরুল ওহাবের সাথে যোগাযোগ করলে তিনি রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ততা স্বীকার করেন এবং পরবর্তীতে স্বাক্ষাতে কথা বলবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *