খাগড়াছড়ি গুইমারা ব্রেকিং নিউজ

গুইমারতে নন-এমপিও ১২৭ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদান বিতরণ

নিজস্ব প্রতিবেদক, 

করোনা প্রাদুর্ভাবে গৃহবন্দী কর্মজীবি মানুষের পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় অর্থকষ্টে মানবেতর জীবন-যাপন করছেন জেলার গুইমারা উপজেলার নন-এমপিও শিক্ষক ও কর্মচারীগণ। এ পরিস্থিতিতে এসব শিক্ষক-কর্মচারীদের প্রতি মানবিক সহয়তার হাত প্রসারিত করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

২৯ মে শনিবার বেলা সাড়ে ১২ টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে করোনাভাইরাসেরর কারণে ক্ষতিগ্রস্ত ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে জেলা প্রশাসকের তহবিল থেকে এককালীণ অনুদান বিতরণ করেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবু সাইদ। বর্তমান সরকারকে শিক্ষা ও শিক্ষকবান্ধব উল্লেখ করে বলেন, করোনাকালে সুবিধা বঞ্চিত নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের বিষয়টি বিবেচনায় নিয়ে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসকের পক্ষ থেকে গুইমারা উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭ জন শিক্ষক কর্মচারীর অনুকুলে নগদ ১ লাখ ২৭ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেছেন।

এসময় গুইমারা নির্বাহী অফিসার তুষার আহমেদ , গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, গুইমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুইজাইউ মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *