ব্রেকিং নিউজ মহালছড়ি

মহালছড়িতে সেনাবাহিনীর কমিউনিটি ক্লিনিক স্থাপন

এতে বিনামূল্যে ঔষধ,প্রাথমিক চিকিৎসা,মাতৃত্বকালীন স্বাস্থ্য সেবা পাওয়া যাবে। 

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ি সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় পঙ্খীমুড়া,ধুমনীঘাট এলাকার জনসাধারণের জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। রবিবার (১৩ জুন ২০২১) পঙ্খীমুড়া, ধুমনীঘাট এলাকায় কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উক্ত ক্লিনিকটি স্থাপনের মাধ্যমে সকল ধর্ম,বর্ণ নির্বিশেষে গোষ্ঠী,অত্র এলাকায় বসবাসরত সাধারণ পরিবার সমুহ চিকিৎসা সেবা পাবে। বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ি সেনা জোন সহ রিজিয়নের অধীনে সকল জোন সমূহ বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম চলমান রাখে।

তারই ধারাবাহিকতায় মহালছড়ি সেনা জোনের তত্ত্বাবধানে পঙ্খীমুড়া, ধুমনীঘাট এলাকায় কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করায় খুশি স্থানীয়রা। ক্লিনিকটি থেকে প্রাথমিক চিকিৎসা সেবাসহ মাতৃত্বকালীন স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হবে।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধীনস্থ জোন সমূহ করোনাকালীন পরিস্থিতিতে সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণসহ বেশ কিছু চিকিৎসা সহায়তা কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। ভবিষ্যতেও খাগড়াছড়ি সেনা রিজিয়ন এই ধরনের মানবিক সহায়তা কার্যক্রম চালিয়ে যাবে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *