দিঘিনালা পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

করোনায় খাগড়াছড়ি বিএনপির নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:: করোনায় আক্রান্ত হয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও দীঘিনালার মেরুং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন (৫৮) মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার বিকাল সাড়ে ৫টার চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীঘিনালা উপজেলার জামতলী এলাকার বাসিন্দা। একনিষ্ঠ বিএনপির এই নেতার মৃত্যুকে শোক ও সমবেদনা জানিয়েছে, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি,সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা। সোমবার দীঘিনালায় নিহতের যানাজা শেষে সেখানেই দাপন করা হবে বলে দলীয় সূত্র নিশ্চিত করেন।

তিনি দীর্ঘ দিন ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রথমে খাগড়াছড়ি ও পরে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর আজ রবিবার শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

দলীয় নেতাকর্মীরা দীঘিনালা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন এর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের শোক বার্তা ও সমবেদনা জানাচ্ছেন অনেকে। এই সাথে শোকের সাগরে ভাসছে খাগড়াছড়ির বাকরুদ্ধ বিএনপি নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক নেতা ও স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *