আলোচিত বাংলাদেশ খাগড়াছড়ি জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়ি পৌর জাতীয় শ্রমিকলীগের সভাপতি বাকের,সম্পাদক বাবু


শ্রমিকদের হাত ধরেই সমৃদ্ধ হয়ে উঠেছে বাংলাদেশ

আল-মামুন,খাগড়াছড়ি:: “বাংলার মেহনতি মানুষ এক হও,দুনিয়ার মজদুর একহও” স্লোগানে খাগড়াছড়ি পৌর জাতীয় শ্রমিকলীগের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই ২০২২) বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধন করেন জাতীয় শ্রমিকলীগের খাগড়াছড়ি জেলা কমিটির আহবায়ক মো: জানু শিকদার।

খাগড়াছড়ি পৌর জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো: অলিউজ্জামান হাবু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: কামাল উদ্দিন পাটোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক খুরশিদ আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য নুরুল্লাহ হিরো প্রমূখ।

এতে বক্তারা বলেন, শ্রমিকদের কোন ভাবে ছোট করে দেখার সুযোগ নেই। কারন শ্রমিকদের হাত ধরেই সমৃদ্ধ হয়ে উঠেছে বাংলাদেশ। প্রতিনিয়তই এগিয়ে যাচ্ছে উন্নয়নের পথে। তাই জাতীয় শ্রমিকলীগ গঠনের মধ্য দিয়ে এদেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের স্বপ্নযাত্রায় মাত্রা যুক্ত করা হয়েছিলো। তাই শ্রমিকদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়ে এদেশ এগিয়ে নিতে যেতে কাজ করে যাওয়ার আহবান জানান বক্তারা।

পরে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত শ্রমিকলীগ নেতৃবৃন্দদের রায়ে খাগড়াছড়ি পৌর জাতীয় শ্রমিকলীগের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে দুই বছরের জন্য মোঃ দ্বীন ইসলাম (বাকের) সভাপতি, সমীর বড়ুয়া বাবু সম্পাদক নির্বাচিত করা হয়। পরে নির্বাচিতদের সাথে নিয়ে আনন্দ মিছিল করে শ্রমিকলীগ নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *