উন্নয়নমূলক পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

বিলাইছড়ির স্বাস্থ্য কমপ্লেক্সে একুইপমেন্ট প্রদান

নিজস্ব প্রতিবেদক, বিলাইছড়ি:: বিলাইছড়িতে উপজেলা ছাত্র লীগের পক্ষ হতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ইকুইপমেন্ট বা সরঞ্জাম বা উপকরণ হাসপাতালে নীচতলায় প্রদান করা হয়েছে বলে জানান উপজেলা ছাত্র লীগের সভাপতি উষামং মার্মা। তিনি আরও জানান,জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা পাঠানো উপকরণগুলো প্রদান হয়েছে।

১৫ নভেম্বর ( মঙ্গলবার) উপকরণ প্রদান করার সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক,সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন ও দপ্তর সম্পাদক মোঃ আলী আজগর সহ দলের অন্যান্য নেতা- কর্মীরা।

অন্যদিকে,সরঞ্জাম বা উপকরণ গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ সালমান ফারুক ভুইঁয়া, মেডিক্যাল টেকনোলজিস্ট মোঃ ইউনুস খান এবং স্টোর কিপার হিমেল ত্রিপুরা।

উপকরণ মধ্যে ব্ল্যাক বিন ১০ পিস,রেড বিন ৫ পিস, ইয়েলো বিন ৫ পিস,হোয়াইট বিন ৫ পিস, গ্রীন বিন ৫ পিস, হ্যান্ডট্রে ৫ পিস,ড্রেন ব্রাশ ৫ পিস ,মগ ৫ পিস,গামলা ৫ পিস, বালতি ৫ পিস , কোদাল ৫ পিস, বেলচা ৫ পিস, নিডেল ক্রাসার ৩ পিস,ওয়েস্ট ক্যারিং ট্রলি ১০ পিস ,গার্বজ ব্যাগ ১০ প্যাকেট,হেভী ডিউটি গ্লাভস্ ৫ জোড়া ,এপ্রোন ১০ পিস ,মাক্স ১০ পিস,ক্যাপ ১০ পিস, গগল ৫ পিস ও গামবুট ৫ জোড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *