খাগড়াছড়ি গুইমারা পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারা রিজিয়ন কর্তৃক বিশেষ সহায়তা প্রদান

নুরুল আলম:: পার্বত্য চট্টগ্রামে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকায় আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরিব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় ২৩ জানুয়ারি ২০২৩ গুইমারা রিজিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় আত্মমানবতার সেবায় ৪শত ৫০টি পরিবারের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার, সোলার প্যানেল, ঢেউটিন, শীতবস্ত্র (কম্বল/ জ্যাকেট), ধর্মীয় উপসানালয়ে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসব সামগ্রি বিতরণ করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস. এনডিসি. পিএসসি জি। এছাড়াও উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা, রিজিয়নের জি.টু.আই মেজর মেহেদী হাসান, বিএম মেজর মোঃ খালেদ মাহমুদ, ডি.কিউ মেজর আব্দুল্লাহ আল ফরহাদ, সিন্দুকছড়ি জোনের উপ- অধিনায়ক এ.কে.এম ফয়সাল সহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ।

একই সাথে গুইমারা রিজিয়নের বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুস্থ্যদের মাঝে চাল, ডাল, তেল ইত্যাদি বিতরণ করেন।

এ সময় রিজিয়ন কমান্ডার সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে পরামর্শ দেন এবং ভবিষ্যতে এই ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধা প্রাপ্ত ব্যক্তিগণ তাদের কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *