উন্নয়ন কর্মকান্ডে বাঁধা দিলে ছাড় দেওয়া হবে না : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

AveKeK-660x330নিজস্ব প্রতিবেদক:  খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সরকারের কোন উন্নয়ন কর্মকান্ডে বাঁধা দিলে জড়িতদের ছাড় দেওয়া হবে না। কোন অপশক্তির অন্যায়ের বাঁধায় আওয়ামীলীগের কর্মীরা ঘরে বসে থাকবে না। এ সময় তিনি আঞ্চলিক দলগুলোর বেপরোয়া চাঁদাবাজির অভিযোগ করেন।

বুধবার বিকালে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার থানা বাজারের পূর্বপার্শ্বে মাইনি নদীর উপর নির্মিত সেতু’র শুভ উদ্ধোধনকালে তাকে দেওয়া এক সংবর্ধনা সভায় এসব কথা বলেন। দীঘিনালা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নুরু নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, দীঘিনালা জোন উপ- অধিনায়ক মো. সাব্বির আহম্মহ পিএসসি, উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কাশেম প্রমূখ।

প্রধান অতিথি বক্তব্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরো বলেন বর্তমান সরকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের বিশ্বাসী।পার্বত্য চট্টগ্রামে দীর্ঘ রক্তক্ষয়ী সংঘর্ষের এই পার্বত্য এলাকায় পাহাড়ী-বাঙ্গালীর কথা চিন্তা করে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৯৭ সালে পার্বত্য শান্তি চুক্তি করেছিল মানুষের ভাগ্য উন্নয়নের জন্য।

তিনি সংবর্ধনা সভায় অভিযোগ করেন, পার্বত্য এলাকায় যেখানে উন্নয়নের কাজ শুরু হয় সেখানে কয়েকটি আঞ্চলিক দল চাঁদা দাবী করে। ফলে উন্নয়ন কাজ বন্ধ হয়ে যায়। এটা মেনে নেওয়া যায় না।বর্তমান সরকারের উন্নয়ন কাজে কোন প্রকার বাধা আসলে জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের দাঁত ভাঙ্গা জবাব দেবে আওয়ামীলীগ কর্মীরা।পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে সেতুটি নির্মাণে ব্যায় হয়েছে ৩ কোটি ৯৫ লক্ষ ৭৫ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *