কাপ্তাই উপজেলা আনসার ভিডিপি সমাবেশ

121নিজস্ব প্রতিবেদকঃ রাঙ্গামাটি কাপ্তাই উপজেলা আনসার ভিডিপি সমাবেশ মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন’র সভাপতিত্বে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। উপজেলা আনসার ভিডিপি সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. আব্দুল আউয়াল। স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই আনসার ভিডিপি অফিসার মো. আবু কাউছার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, ওসি রঞ্জন কুমার সামান্ত, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, সুব্রত বিকাশ তংচংঙ্গ্যা, কেপিএম এমডি প্রকৌ. ড. এমএএ কাদের, এলপিসি সহমহা-ব্যবস্থাপক প্রকৌ. মোস্তাক আহমেদ, ১০ আনসার অধিনায়ক মো. আফজাল হোসেন ও উপজেলা আনসার অফিসার শাহাদাত হোসেন প্রমুখ।

আনসার সমাবেশে প্রধান অতিথি সকল আনসার সদস্যদের বলেন, আমরা নির্বাচন তথা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। বিভিন্ন ধরনের নির্বাচনী ডিউটি, বেকারদের প্রশিক্ষণ, মাদক, বাল্যবিবাহ নিয়ন্ত্রণে আনসার ভিডিপি সারাদেশে নিরালস কাজ করে যাচ্ছে। কাপ্তাই উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত আনসার সদস্যদের বলেন, এলাকার শান্তিশৃঙ্খলা এবং উন্নয়নের লক্ষ্যে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানানো হয়। সমাবেশ শেষে জেলা কমান্ড্যান্ট আনসারের ভালো কাজে স্বীকৃতি স্বরূপ তিনটি সাইকেল, সেলাই মেশিন, ছাতা, বলসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *