১২ ঘন্টার মধ্যে বাঙ্গালী ছাত্র পরিষদের দুই নেতার মুক্তির দাবিতে মানববন্ধন

index

নিজস্ব প্রতিবেদকঃ পার্বত্য জেলার রাঙ্গামাটি শহর থেকে বুধবার সকালে পুলিশ কর্তৃক আটককৃত বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা কমিটির দুই নেতাকে নিঃশর্ত মুক্তির দাবিতে ১২ ঘন্টা আল্টিমেটাম দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটি।

সংগঠনটির কেন্দ্রয় কমিটির যুগ্ম সম্পাদক শাহাদাৎ ফরাজি সাকিব কর্তৃক বুধবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অদ্য ২৬-০৪-২০১৭ তারিখ রাঙামাটি জেলা প্রশাসন চত্তরে আয়োজিত নামধারী একটি বাম সংগঠন তাদের রাষ্ট্র বিরোধী সমাবেশ।

সাম্প্রদায়ি ও সংবিধান বিরোধী বক্তব্যদান কালে তাদের বাঁধা দেওয়ার সময়ে পার্বত্য চট্টগ্রামের নিরস্ত্র প্রহরী পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের রাঙ্গামাটি জেলার সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ও জেলা সহ- সহভাপতি মোঃ হাবিবকে পুলিশ বেআইনি ভাবে গ্রেপ্তার করেন।

দেশপ্রেমিক বাঙ্গালী নেতাদের সাথে পুলিশের এমন আচারন আইন অসান্যের সামিল। পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ উক্ত গ্রেপ্তারের তীব্র এবং প্রতিবাদের জানাচ্ছে।

সেই সাথে, আগামি ১২ ঘন্টার মধ্যে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাদের মুক্তি না দিলে পার্বত্য চট্টগ্রাম (রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবানে) বিক্ষোভ মিছিল-হরতালসহ অবরোধের মত কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে।—প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *