রাঙামাটি-চট্টগ্রাম সড়কে মধ্যরাতে গণডাকাতি

efrwtr-660x300

ডেক্স রিপোর্ট:: মধ্যরাতে রাঙামাটি-চট্টগ্রাম রুটে প্রায় ১০/১২টি গাড়িতে গণডাকাতির অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত বারোটা থেকে সাড়ে বারোটার মধ্যে এই ডাকাতি হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। রাঙামাটি সদরের প্রবেশমুখ সাপছড়ির দেপ্পাছড়ি নামক স্থানে এই ডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত ১২টার দিকে চট্টগ্রাম থেকে রাঙামাটি আসার পথে ও রাঙামাটি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে বেশ কয়েকটি যানবাহনের গতিরোধ করে ২০/২৫ জনের একটি ডাকাত দল ভারী অস্ত্র-শস্ত্রসহ ডাকাতি চালায়। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সেট নিয়ে যায়।প্রত্যক্ষদর্শীরা জানায় ডাকাত দলের সকলেই উপজাতীয় সন্ত্রাসী এবং তাদের কাছে অত্যাধুনিক সব অস্ত্র-শস্ত্র ছিল। জানের ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেননি।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যায় সন্ত্রাসীরা। এদিকে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে সেনাবাহিনীর একটি টিমও আসে। আশেপাশে কাউকে তখন পাওয়া যায়নি। ডাকাত দল প্রায় ১০/১২টি যানবাহনে ডাকাতি চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *