গুইমারায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

gola kata news

নিজেস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়ির পাহাড়ি এলাকায় মহিনী ত্রিপুরা (৩৫) নামে এক মধ্যবয়সী গৃহবধুর গলা কাটা লাশ উদ্ধার করেছে সেনা বাহিনী ও পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি মৌজা এলাকায় পাহাড়ী এলাকার ঢালে গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

নিহত মহিনী ত্রিপুরা মাটিরাঙ্গা উপজেলাধীন দলদলি পাড়ার সুমন ত্রিপুরার স্ত্রী। সে তিন সন্তানের জননী। স্থানীয় সূত্র জানায়, গৃহবধু মহিনী প্রতিদিনের মত সোমবার ভোরে বাড়ির পাশে পাহাড়ের নিচে কুয়া থেকে পানি আনতে যায়। আসতে দেরি হওয়ায় তার বড় ছেলে সুজন ত্রিপুরা (১২) দেখতে গেলে কুয়ার পাশে মায়ের গলাকাটা লাশ দেখে চিৎকার করে প্রতিবেশীদের খবর দেয়।

পরে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা নিরাপত্তাবাহিনী ও পুলিশকে জানালে মাটিরাঙ্গা সেনা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন তানজিম হোসাইন ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটোর নেতৃত্বে নিরাপত্তাবাহিনী ও পুলিশ সকাল ৮টা দিকে ঘটনাস্থলে গিয়ে মহিনী ত্রিপুরা গলাকাটা লাশ উদ্ধার করে।

তবে এ ঘটনার কিবাবে ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো জানান। লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের সদস্যদের কাছে হস্থান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *