প্রথম শ্রেণী এক ছাত্রের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মাটিরাঙ্গা পুলিশ

imagesনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মো. মামুন মিয়া (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার দুপুর দুইটার দিকে পুর্ব ধলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের পাহাড়ের খাত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের হাতিয়াপাড়া গ্রামের মো. নুর উদ্দিনের ছেলে এবং পুর্ব ধলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। মা-বাবার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় অন্য দুই ভাই-বোন সহ সে নানার বাড়িতে থাকতো।

জানা গেছে, সোমবার বিদ্যালয় ছুটির পর বাড়িতে ফেরার পর বিকালে বাড়ির পাশে স্কুল মাঠে খেলতে গেলে সে বাড়িতে ফিরেনি।

এদিকে সন্ধ্যার পরেও বাড়িতে না ফেরায় তার নানা-নানীসহ আত্মীয় স্বজনরা বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে জানান। মঙ্গলবার দুপুরের দিকে আত্মীয়-স্বজনসহ তার সহপাঠিরা বিদ্যালয়ের পেছনে পাহাড়ের নিচে লাশ দেখতে পায়।

বিষয়টি জানাজানি হলে সেখানে শোকার্ত মানুষের ঢল নামে। মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন মাটিরাঙ্গা থানা পুলিশকে জানালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আলী আহমেদ খান।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে মো. ইউসুফ মিয়া (৩২) নামে একজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *