সকলকে এগিয়ে আসতে হবে মাদক, সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধে

Untitled-1নিজস্ব প্রতিবেদক: কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে এবং ১৯ বিজিবির সার্বিক সহযোগিতায় নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে বুধবার সকাল ১০টায় কাপ্তাই নতুনবাজার সংলগ্ন মাঠে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সফলতা, ও উন্নয়ন ভাবনা, টেকসই (এসডিজি) এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, প্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে ”মাদককে না বলুন, জঙ্গিবাদকে প্রতিরোধ করুন ” এ আহ্বান জানানো হয়। সকলে মিলে একযোগে কাজ করার আহ্বানও জানানো হয়।

প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী তথ্য অফিসার মোহাম্মাদ হারুন। প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই ১৯ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল আশফাকুর রাহাত সিদ্দিক।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আসলাম ইকবাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংঙ্গ্যা, বিএসপি আই সহকারী অধ্যক্ষ মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান প্রকৌ. আব্দুল লতিফ, সমাজ সেবক কাজী মাকসুদুর রহমান বাবুল, প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, সিরাজ মোল্লা, সহ স্কুল কলেজের শিক্ষার্থীগণ।

প্রধান অতিথি বলেন, আসুন আমরা সবাই মিলে একটি সুন্দর সমাজ গড়তে একতাবদ্ধ হই। এবং প্রধানমন্ত্রীর উন্নয়ন বিষয়ক কাজকে সহয়তা করি। তাহলে আমরা একটি সুন্দর মাদক মুক্ত সমাজ গঠন করতে পারব। সভার শেষে সাংস্কুতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *