এলজি উদ্ধার করেছে মাটিরাঙ্গায় পলাশপুর বিজিবি

02.06.2017_Matiranga-LG-Recover-NEWS-Pic-5-300x204নিজস্ব প্রতিবেদক: নাশকতার লক্ষ্যে ঝড়ো হওয়া সন্ত্রাসীদের আস্তানায় হানা দিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পলাশপুর জোনের জওয়ানরা।

চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা নাশকতা ও চাঁদাবাজির উদ্দ্যেশ্যে গোকুলমনি পাড়ার দক্ষিণ-পুর্বে বিপ্রু কুমার পাড়ায় অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি’র নেতৃত্বে সি-টাইপ অভিযান চালায় বিজিবি জওয়ানরা।

এসময় বিজিবি জওয়ানদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইউপিডিএফ’র সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের পেছন থেকে ধাওয়া করা হলেও দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারণে সন্ত্রাসীদের আটক করা যায়নি।

পরে বিপ্রু কুমার পাড়ার একটি পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গুইমারা সেক্টরের কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস এর দিকনির্দেশনায় ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে, পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাস্মদ খালিদ আহমেদ পিএসসি বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে।

এদিকে উদ্ধারকৃত এলজি, কার্তুজ ও চাঁদা আদায়ের রশিদ মাটিরাঙ্গা থানায় জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *