খাগড়াছড়িতে ৪ হাজার ৬শ জনের মাঝে ভি,জি,এফের চাউল বিতরণ

আল-মামুন: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ-অসহায় ৪হাজার ৬শ জনের মাঝে ভি,জি,এফের চাউল বিতরণ করেছে খাগড়াছড়ি পৌরসভা। শনিবার সকাল ৮টা থেকে খাগড়াছড়ি পৌর ঈদগাঁ মাঠে এ চাউল বিতরণ শুরু হয়। আনুষ্ঠানিক ভাবে চাউল বিতরণের উদ্বোধন করেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক ট্রাস্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর হোসেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম শফি,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদারসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাংবাদিকছাড়াও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা এ সময় উপস্থিত ছিলেন।

চাউল বিতরণ অনুষ্ঠানে মেয়র রফিকুল আলম বলেন, কেউ যাতে চাউলের জন্য এসে ফিরে যেতে না হয় তার ব্যবস্থা করা হয়েছে। সকলে মিলেমিশে ঈদ উদযাপনের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই। এ চাউল বিতরণ কালে যাতে কোন বিশৃঙ্খলা না হয় সে জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। শান্তিপূর্ণ ভাবে চাউল বিতরণের লক্ষে কাজ করছে সেচ্ছাসেবককর্মী,কাউন্সিলর,পৌর কর্তৃপক্ষ,স্থানীয় জনপ্রতিনিধি ও সাথে সহায়তা করছে পুলিশ বাহিনীসহ প্রশাসনের নেতৃবৃন্দরাও।

প্রসঙ্গত: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্তদের মাঝে ৪ হাজার ৬শ জনের মাঝে ৪৬ মে.টন খাদ্য শস্য বিতরণ করা হবে। শনিবার সকাল থেকে প্রতিজনকে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *