ধর্মীয় রীতিনীতি অনুসরণ করে সামাজকে এগিয়ে নিতে হবে: কংজরী চৌধুরী

সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত


আল-মামুন,নিজস্ব প্রতিবেদন: খাগড়াছড়িতে সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আজ শুক্রবার সকাল ১০টায় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি স্বপন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ির শ্রীশ্রী লক্ষী নারায়ণ মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব,জম্মাষ্টমী উদ্যাপন পরিষদের আহবায়ক তপন কান্তি দে, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য, খাগড়াছড়ি সনাতন ছাত্র যুব পরিষদের উপদেষ্টা স্বপন চন্দ্র দেবনাথ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কংজরী চৌধুরী বলেন, ধর্মীয় রীতিনীতি অনুসরণ করে সামাজকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে কাজ করতে হবে। জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সনাতন ছাত্র যুব পরিষদ অগ্রণী ভূমিকা পালনসহ সংগঠনটির সাফল্য কামনা করে আগামী এক সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় কমিটিকে কার্যক্রম এগিয়ে নিতে ল্যাপটপ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

সেই সাথে অনুষ্ঠান পরিচালনার জন্য এককালীন নগদ অর্থ প্রদান করেন। দুপুর পর্যন্ত প্রথম অধিবেশন শেষে বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলে সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *