খাগড়াছড়িতে মাহিন্দ্র কিনতে এসে যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি: খাগড়াছড়ির স্বনির্ভর এলাকা থেকে মাহিন্দ কিনতে এসে রিপন মিয়া (৩০)  নামে এক যুবক নিখোজ হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার এ ঘটনা হলেও নিখোজের বিষয়টি আজ শনিবার প্রকাশ পায়। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার খাগড়াছড়িতে আসা রিপন শহরের শিল্পী বোর্ডিং এ রাত যাপন শেষে বৃহস্প্রতিবার সে ব্যাংক থেকে ২ লক্ষ ৬৯ হাজার ৫শ টাকা উত্তোলন করার পর থেকেই সে নিখোঁজ হয়।

এ ঘটনার পর থেকে এখনো বন্ধ রয়েছে নিখোঁজ রিপনের ব্যবহৃত মুঠোফোনটি। শনিবার সকালে খাগড়াছড়ি সদর থানায় রিপনের নিখোঁজের বিষয়টি তার ব্যবসায়িক পার্টনার ইউসুফ (২২) পুলিশকে জানান।  

জানা যায়, নিখোঁজ রিপনের বাড়ি বরিশাল জেলার বানিয়াপাড়া উপজেলার শৌলিয়াবাকপুর গ্রামে। গত বুধবার সন্ধ্যায় এলাকার ইউসুফকে সাথে নিয়ে খাগড়াছড়িতে মাহিন্দ্র কিনতে আসে। বৃহস্পতিবার দুপুর থেকে বুধবার খাগড়াছড়িতে আসা রিপন শহরের শিল্পী বোর্ডিং এ রাত যাপন শেষে বৃহস্প্রতিবার সে ব্যাংক থেকে ২ লক্ষ ৬৯ হাজার ৫শ টাকা উত্তোলন করার পর থেকেই সে নিখোঁজ হয়।

নিখোঁজ রিপনের ব্যবসায়িক সহযোগী ইউসুফ জানান, বুধবার খাগড়াছড়ি আসার পর শিল্পী বোডিংয়ে রাত্রিযাপন শেষে বৃহস্পতিবার সকালে স্বর্ণিভর এলাকায় গিয়ে অটোরিক্সা চালক মনতোষ চাকমার বাড়িতে গিয়ে মাহিন্দ্রটি দরদাম করি। এরপর ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে খাগড়াছড়ির অগ্রণী ব্যাংকে থেকে টাকা উত্তোলন শেষে আর ফিরে আসেনি। দুপুর সাড়ে ১২টায় তার মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়। তার বিষয়টি তার স্বজনদের জানানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে ঘটনার আসল সত্য বেরিয়ে আসলে পুলিশের করনীয় পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *