খাগড়াছড়িতে ভিটামিন এ ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা

নুরুল আলম:: আগামী ৫ আগস্টজাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) উপলক্ষে খাগড়াছড়িতে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় খাগড়াছড়ি সিভিল সার্জন এর আয়োজনে নিজস্ব কার্যালয়ের হল রুমে এ ওরিয়েন্টেশন কর্মশালায় অনুষ্ঠিত হয়।

মাহবুব মোর্শেদ খানের সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন,খাগড়াছড়ি সিভিল সার্জন ডাঃ শওকত হোসেন, এতে উপস্থিত ছিলেন,এমওসিএস ডা: টুটুল চাকমা,খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতে বড়–য়া,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, প্রমূখ।

কর্মশালায় সিভিল সার্জন ডাঃ শওকত হোসেন আগামী ৫ আগস্ট জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচার করে জেলাবাসীদের জানানোর জন্য সকল সাংবাদিকদের অনুরোধ করেন। এছাড়া ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর পরে যদি কোন প্রকার গুজব বা অপপ্রচার রটে তা থেকে সর্তক থাকার জন্য ও অনুরোধ করেন তিনি।

আলোচনায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও প্রেস ক্লাবের সভাপতি জীতের বড়–য়া নিজ নিজ মিডিয়ায় সংবাদ প্রেরন করে প্রচার করার জন্য উপস্থিত সকল সাংবাদিকদের অনুরোধ করেন। এবার খাগড়াছড়ির ৯ উপজেলায় ৯শ ৯০ টি  কেন্দ্রে ৯৬ হাজার ৮শ ৭৯ শিশুকে এ ভিটামিন এ ক্যাপসুল কাওয়ানো হবে বলে জানানো হয়। এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *