গুইমারায় মোটর সাইকেল ছিনতাই ও বাড়ীর অলঙ্কার লুট

আল-মামুন,খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার ডাক্তার টিলা এলাকায় শনিবার গভীর রাতে খাওয়ারের সাথে অচেতন হওয়ার নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে পরিবারের সকল সদস্যদের অচেতন করে মোটর সাইকেল ও বাড়ীর মোবাইল নগদ অর্থ, স্বর্নাঅলাংকার লুটের ঘটনা ঘটেছে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, ৫ই আগষ্ট রাতে ডাক্তার টিলার মৃত হজল হক মাষ্টারের বাড়িতে রান্না করা খাবারের সাথে অচেতন হওয়ার দ্রব্য মিশিয়ে গভীর রাতে দুস্কৃতিকারী এ ঘটনা ঘটায় বলে জানা যায়। রাতের খাওয়ার পর পরিবারের সকল সদস্য মাতালের মত অচেতন হয়ে পড়লে দুস্কৃতিকারীরা নতুন ক্রয় করা পালসার মোটর সাইকেল, মোবাইল নগদ টাকা স্বর্নাঅলাংকারসহ সবকিছু নিয়ে যায়।

ঘটনায় অসুস্থরা হচ্ছে: মো: ইকবাল,হাছান এবং তাদের স্ত্রী ও কাজের ছেলে রবিউল। আহতরা বর্তমানে মাটিরাংগা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার সাথে কারা জড়িত তা নিশ্চিত ভাবে জানা না গেলেও, খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মেশানোর সাথে সাথে যে কোন নারী জড়িত বলে প্রাথমিক ভাবে ধারণা করছে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, গুইমারা ৬নং ওয়ার্ড ইউ পি সদস্য জনার্দন বলেন, মানুষ নিজের বাড়িতে যদি নিরাপদ থাকতে না পারেন এর চেয়ে দুঃখের আর কি হতে পারে না। এহেন ঘটনার অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি করার দাবী জানান তিনি।

গুইমারা থানার অফিসার ইনচার্জ,জোবায়েরুল হক বলেন, আমি ডাক্তার টিলার ঘটনা স্থলে গিয়েছি। অচেতন রোগিদের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দিয়ে এসেছি এবং অবশিষ্ট খাওয়ার নিয়ে এসেছি, অচেতন রোগিরা সুস্থ হলে তাদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *