সরকারের উন্নয়ন কর্মকান্ডে দৃশ্যমান হচ্ছে : যতীন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি:: উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, খাগড়াছড়ি পৌরসভার অনেক উন্নয়ন হয়েছে। যা চোখে পড়ার মতো। জেলা শহরে যে কেউ প্রবেশ করলেই বর্তমান সরকারের এ উন্নয়ন অনায়সেই চোখে পড়বে। রবিবার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে এলজিডির অধীনে ৩টি প্রকল্পের বর্তমান সরকারের ৫৯কোটি ২০লক্ষ ৭৮হাজার টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন ও উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পৌরসভার মেয়র মো: রফিকুল আলম চলমান ও বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ডের সার্বিক চিত্র তুলে ধরেন। টাস্কফোর্স চেয়ারম্যান আরো বলেন, আমাদের মধ্যে ভুল বোঝাবোঝি থাকতে পারে। তবে তা সহসা শেষ হয়ে যাবে। তিনি পৌরসভার উন্নয়ন কাজের ভূয়সী প্রশংসা করে বলেন,সড়কের রাস্তাঘাট গুলো প্রশস্ত হয়েছে,সড়কবাতি জ্বলছে,শহর পরিস্কার পরিচ্ছন্ন। যা বর্তমান সরকারের চলমান উন্নয়ন কাজের বড়ো অংশীদার পৌরসভা।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম বলেন, পৌর সভার কাজে যে স্বচ্ছতা রয়েছে তা সত্যিই প্রশংসনীয়। স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকলেই দূর্নীতি হওয়ার সম্ভাবনা কম থাকে বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠান শেষে  উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা ও জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম শহরের আনন্দনগর সড়ক, খবং পুড়িয়া সড়ক কাজের ফলক উন্মোচন করেন। একই সাথে কুমিল্লাটিলায় হতদরিদ্র পরিবারদের জন্য নির্মাণাধীন আবাসিক ভবন ঘুরে দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *