মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় শাহীনাকে সংবর্ধনা

আল-মামুন,খাগড়াছড়ি:: বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় শাহীনা আক্তারকে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় নারকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ-সমীর দত্ত।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম সফি, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগ আহবায়ক নুরনবী, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ প্রমূখ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দরা, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন সর্ব ক্ষেত্রে পুরুষের পাশাপাশি নারীদের প্রয়োজনীয়তা উপলব্দি করেন বলেই মহিলা লীগ কেন্দ্রীয় কমিটি পার্বত্য জেলার যোগ্য নেতৃত্বদানকারীদের খুজে তাদের সঠিক মুল্যায়ন  করেছে। এ সময় বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রীকে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে সকলকে এক হয়ে কাজ করার উপর গুরুতারোপ করে বলেন, এদেশের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন।

আলোচনা সভা চলাকালে “বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য” নির্বাচিত হওয়ায় শাহীনা আক্তারকে ফুল দিয়ে সংবর্ধনা দেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। সংবর্ধনা শেষে অভিমত ব্যক্তকালে শাহীনা আক্তার অশ্রুসিক্ত চোখে বলেন, সকল লোভ-লালসার উর্ধ্বে থেকে দলের জন্য কাজ করে গেছি বলেই আজ দল আমাকে এই সম্মান জনক স্থান দিয়েছে। জননেত্রীর আশীবার্দ নিয়ে এসেছি। আগামীতেও দলকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন এবং দলকে এগিয়ে নিতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *