আলীনগর গ্রামবাসীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আলীনগরের গ্রামের রঙ্গু মিয়া ও মানিক মিয়ার বিরুদ্ধে গ্রামবাসীর সংবাদ সম্মেলনের ৩ দিন পর গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যে অপ্রচারের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন মানিক মিয়া পরিবারের সদস্যরা। বুধবার বেলা সাড়ে ১১ টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে মানিক মিয়ার পরিবার উপস্থিত হয়ে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সসম্মেলনে মানিক মিয়া অভিযোগ করেন, একই এলাকার বাসিন্দা বাহাদুর ও হাছান আলী গং’রা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী, ভূমি দখলের অপচেষ্টা করছে। তাদের ২৯৮ নং হোল্ডি ২৪৬ নং ছোট পানছড়ি মৌজা ভূমি দখলের চেষ্টা করছে। তার পরিবারের বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। ১৯৯৯ সাল থেকে এ যাবত ২৭ টি মামলা দেওয়া হয়েছে বলে অভিযোগ আনা হয় সংবাদ সম্মেলনে। এর মধ্যে একটি মামলা এখনো বিচারাধীন রয়েছে। বাকি সব মামলা বিচার শেষে নির্দোষ প্রমাণ হয়েছে।

তার ছোটবোন এসএসসি পরীক্ষার্থী ছিল কিন্তু তাদের মামলা ভয়ে যথাসময়ে লেখাপড়া পরীক্ষা অংশগ্রহন করতে পারিনি।বার বার মিথ্যে মামলা দায়ের করে আমাকে ও আমার পরিবারকে আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্থ ও হয়রানী করছে। আমার পরিবারকে সামাজিকভাবে হেয় পতিপন্ন করার লক্ষে ১৩ আগস্ট বাহাদুর মিয়া গং’রা সংবাদ সম্মেলন করেছে বলেও অভিযোগ করেন মানিক মিয়া। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মানিক মিয়ার ছোট ভাই তুলা মিয়া। এসময় পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিক মিয়ার পিতা রঙ্গু মিয়া,মাতা ফিরোজা বেগম, ছোট ভাই আব্দুল হান্নান সহ দুই কন্যা মণি ও মুক্তা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *