মানিকছড়িতে ঘন্টাব্যাপি খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক অবরোধ

শিক্ষক নিয়োগে অনিয়মের প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলা পরিষদের শিক্ষক নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানিকছড়িতে খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়ক ঘন্টাব্যাপি অবরোধ করে বিক্ষোভ করেছে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ। শুক্রবার গভীর রাতে এই ফলাফল প্রকাশ করা হয়।

শিক্ষক নিয়োগ বাতিলের দাবীতে শনিবার সকাল ১০টা হইতে ১১টা পর্যন্ত খাগড়ছড়ি চট্টগ্রাম অবরোধ করে উপজেলা আওয়ামীলীগ অংগসংগঠনের কর্মীরা। এসময় জেলা পরিষদের সদস্য ও মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান এম. এ. জব্বারকে অনিয়মের হোতা হিসেবে আখ্যায়িত করে তাঁকে মানিকছড়িতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

এসময় প্রবীন আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন, সা: সম্পাদক মাঈনউদ্দিন,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক তাজুল ইসলাম বাবুল এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম।

তাঁরা দাবী করেন প্রাথমিক বিদ্যালেয়র সহকারী শিক্ষক নিয়োগ সম্পন্ন ভাবে অবৈধ ভাবে নিয়োগ করা হয়েছে। মেধা সম্পন্ন শিক্ষক নিয়োগ হয় নাই। অবৈধ ভাবে টাকার বিনিময় এইসব বিএনপি ও জামায়াতের লোক নিয়োগ করেছেন জেলা পরিষদ।

হোসেন আরো বলেন এই প্রাথমিক শিক্ষক নিয়োগ বাতিল না হলে দলের সকল সভা সমাবেশ বর্জনসহ পরর্বতীতে হরতাল অবরোধ কঠোর কর্মসূচি পালনের হুশিয়ারী দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *