আন্তর্জাতিক চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে গণফোরামের প্রার্থীর প্রত্যাহার, মাঠে বিএনপি-আওয়ামীলীগসহ ৫ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক::খাগড়াছড়িতে গণফোরামের প্রার্থী মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

রবিবার (৯ ডিসেম্বর) বিকালে খাগড়াছড়ি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের কাছে উপস্থিত হয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জানান।

অপর দিকে বিএনপি প্রার্থী মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদকে চুড়ান্ত মনোনয়ন দেওয়ায় খাগড়াছড়ি সংসদীয় আসনে প্রতিদ্বন্দিতায় রইল পাঁচ প্রার্থী।

গণফেরামের প্রার্থী মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী জানান, জাতীয় ঐক্য ফ্রন্টের স্বার্থে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. জাহিদ হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গণফোরামের প্রার্থী  মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী আবেদন করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। অপর দিকে মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদকে বিএনপি চুড়ান্ত মনোনয়ন দেওয়ায় অপর প্রার্থী সমীরণ দেওয়ানের মনোনয়নপত্র আপনা-আপনি প্রত্যাহার বলে গণ্য হবে।

এ দিকে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ জানান, তাকে উন্মুক্ত করে দেওয়া হয়েছে। কাজেই তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করছেন না। এছাড়া খাগড়াছড়ি নির্বাচনী মাঠে রয়েছেন  আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট  (ইউপিডিএফ) সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমা ও   ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *