ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত-১

মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত-১

নিজস্ব প্রতিবেদক:: মানিকছড়িতে কাঠগোলাপ নামে একটি নবনির্মিত রেস্টুরেন্ট কাজ করতে গিয়ে সড়কের পাশের ৩৩ কেভি লাইনে সংযোগ তার লেগে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক সুজন মিয়া (২৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে রুবেল মিয়া নামের আরো এক শ্রমিক। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত সুজন নোয়াখালি এবং আহত রুবেল চট্টগ্রামের আনোয়ারার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকছড়ির টাউন হল নিকটস্থ ভূইঁয়া মার্কেটে নবনির্মিত রেস্টুরেন্টটির উদ্বোধন আগামী ৮ ফেব্রæয়ারী। দ্রæত সময়ের মধ্যে কাজ শেষে লক্ষে সাজ-সজ্জা চলছিল।

সোমবার বিকাল পৌনে ৫টার দিকে কাজ চলাকালে শ্রমিক সুজন মিয়া (২৫) ও রুবেল মিয়া (২০) দোকানের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পাশ্বে গাছে উঠে বিদ্যুৎ সংযোগ দিতে গিলে অসাবধানবসত ৩৩ কেভি লাইনে সংযোগ তার লেগে যায়। এতে ঘটনাস্থলে সুজন মিয়া নিহত হয়। অপর শ্রমিক রুবেল মিয়া গুরুত্বর আহত।

এক পর্যায়ে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন এবং অপর গুরুত্বর শ্রমিককে চমেক হাসপাতালে প্রেরণ করেন। ঘটনা সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ বলেন, দুঘটনার খবর পেয়ে সরজমিনে ওসি তদন্তসহ পুলিশ পাঠানো হয়েছে। লাশ পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

%d bloggers like this: