ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ শ্রমিক অগ্নিদগ্ধ

খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ শ্রমিক অগ্নিদগ্ধ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দক্ষিণ খবংপুড়িয়া এলাকা একটি গোড়াউনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ৭ জন অগ্নিদগ্ধ আহত। তাদের মধ্যে গুরুতর ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে চিকিৎসক।

আহতরা হচ্ছে, আব্দুল হামিদ (২৩) নিউটন চাকমা (২৫) মিনতি চাকমা (৩৫) মাহমুদুল্লাহ (২৬) ভূবন বিকাশ চাকমা (৫০) মতি রঞ্জন চাকমা (৪৫) জমির (২২)। তাদের মধ্যে গুরুত্বর: আব্দুল হামিদ, ভূবন বিকাশ চাকমা, জমির, মাহমুদুল্লাহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েয়ে।

স্থানীয়রা জানায়, খাগড়াছড়ি জেলা সদরের দক্ষিণ খবংপুড়িয়া এলাকায় মঙ্গলবার ভোররাত ৫টার দিকে একটি গোড়াউনে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের ঘটনায় ভবনসহ আশপাশে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। বিস্ফোরিত গোডাউনের মালিক কেনটন এন্টারপ্রাইজ এর সর্ত্মাধিকারী সমউজ্জ্বল চাকমা বলে জানা যায়। এতে গোডাউনে থাকা ৭ শ্রমিক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে এনে ভর্তি করে। বিস্ফোরণের ঘটনায় গোডাউনের ভবনসহ আশপাশের কয়েকটি ভবন ক্ষয়-ক্ষতি হয়।

খাগড়াছড়ি সদর থানার উপ-পরিদর্শক মো: সানোয়ার হোসেন বলেন, গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বিষয়টি দেখছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নয়নময় ত্রিপুরা জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) রেফার করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

%d bloggers like this: