ব্রেকিং নিউজ
Home » দেশের খবর » খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা পুলিশ এর উদ্যোগে কর্তব্যকালীন আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে আয়োজিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সংসদীয় আসনের সংসদ সদস্য টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, জেলা দূর্নীতি পতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, জেলা পুলিশ ও এপিবিএন টেনিং সেন্টারের কর্মকর্তাসহ কর্তব্যকালীন আত্ম- উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবার বর্গ।

এসময়ে বক্তারা বলেন পুলিশ জনগনে বন্ধু দেশের অস্থিতিকর পরিবেশ সামাল দিতে কিছু সংখ্যক পুলিশ প্রান দিয়েছেন তাদের এই আত্ম ত্যাগ পুলিশ বাহিনীর সকল সদস্যদের শক্তি ও প্রেরণার উৎস হয়ে থাকবে। পুলিশ মেমোরিয়াল ডে পালনে তাদের প্রতি সকল পুলিশ সদস্যদের শ্রদ্ধা ভরে মনে রাখবে।

এসময় কর্তব্যকালীন আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুলিশ লাইন্সএ শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Leave a Reply

%d bloggers like this: