সিন্দুকছড়ি উপ-নির্বাচনের জয়ের মালা সবেন জয় ত্রিপুরার

নুরুল আলম/ ফোরকানুল হক সাকিব:: ব্যাপক-উৎসাহ জল্পনা-কল্পনার মধ্য দিয়ে শেষ হয়েছে গুইমারা উপজেলা ৩নং সিন্দুকছড়ি ইউনিয়নের সিন্দুকছড়ি সদর ২নং ওয়ার্ডে উপ-নির্বাচন। বৃহস্পতিবার (২৫ জুলাই ২০১৯) সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে সকাল ৮ আটটা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলে বিকাল ৫ টা পর্যন্ত।

গত ২০১৮সালের শেষের দিকে সিন্দুকছড়ি ২নং ওয়ার্ড ইউপি সদস্য (মেম্বার) মতেন্দ্র লাল ত্রিপুরা মৃত্যু জনিত কারণে শুন্য হয় ২নং ওয়ার্ড এর সদস্য পদটি। উপ-নির্বাচনে উক্ত পদে ২ জন প্রার্থী হয় ফুটবল প্রতিকে জাহাঙ্গীর আলম ও টিউবওয়েল প্রতিক নিয়ে সবেন জয় ত্রিপুরা।

নির্বাচনে উক্ত নির্বাচনে রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করেন, গুইমারা উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা। সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করেন গুইমারা থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম। এছাড়াও অবাধ ও সুষ্ঠ নির্বাচনের নিরাপতার লক্ষে দায়িত্বে ছিলেন আনসার বিডিপির সদস্যরা।

সিন্দুকছড়ি এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৮৪ জন। এর মধ্যে মহিলা ভোটার হলো ৫শত ৪০ জন এবং পুরুষ ভোটার ৫শত ৪৪ জন।

বাতিল ভোট এর সংখ্যা ২৪টি। এতে ২ নং ইউটি সদস্য (মেম্বার) পদে প্রার্থী ফুটবল প্রতিকে জাহাঙ্গীর আলম পায় ৩৯৯ ভোট। অপর প্রার্থী টিউবওয়েল প্রতিক নিয়ে সবেনজয় ত্রিপুরা পায় ৪ শত ৩৯ ভোট। ফলে সকল জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে জয়ের মালা লাভ করলেন সবেনজয় ত্রিপুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *