ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » গুইমারায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গুইমারায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফোরকানুল হক সাকিব,গুইমারা:: দেশের বেকারত্ব দূর হচ্ছে, দেশ এখন ডিজিটালে এগিয়ে যাচ্ছে। কিন্তু দুঃখের বিষয় কুসংস্কার ও অসচেতনতা আমাদের খুড়েঁ খুড়েঁ খাচ্ছে। পদ্মা সেতু তৈরিতে রড, বালু, সিমেন্ট ও পাথরের প্রয়োজন কিন্তু এক শ্রেনীর ষড়যন্ত্রকারীরা শিশুর মাথা ও রক্তের প্রয়োজন এমন গুজব ছড়িয়ে দেশে বিভ্রান্তি তৈরির পায়তারা করছে। সাধারন মানুষের শান্তি নষ্ট করতে অপ্রপ্রচারে লিপ্ত হয়ে কাজ করছে তারা।

এসব অপ্র-প্রচারের বিষয়ে স্বোচ্ছার থাকার নির্দেশনা দিয়ে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা বলেছেন, পাওয়া না পাওয়ার মান অভিমান ভুলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতার্কমীকে গুজবের বিষয়ে সচেতন থাকতে হবে।

শনিবার সকালে উপজেলা স্বেচ্ছা সেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা উপলক্ষে র‌্যালী ,কেক কাটাঁ ,চারা বিতরন শেষে আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিঁনি এ কথা বলেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সোভাযাত্রায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতাকর্মী সহ বাঙালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা অংশ গ্রহন করেন।

পরে উপজেলা স্বেচ্চাসেবকলীগের সাধারন সম্পাদক সম্রাট শীলের সঞ্চালনায় সভাপতি চাশ্যে মারমার সভাপতিত্বে দলীয় অফিসে আলোচনা সভা করে । এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সহসভাপতি সমীরন পাল, সাংগঠনিক সম্পাদক আউয়ুব আলী , সুইমং মারমা, উইপি সদস্য হরিপদ্ম ত্রিপুরা, নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক রামপ্রুচাই চৌধুরী, যুবলীগের সভাপতি বিপ্লব শীল, সাধারন সম্পাদক ইব্রাহীম মীর, সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ছাত্রলীগের সভাপতি আনন্দসোম সহ উপজেলা ও ইউনিয়ন র্পযায়ের আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা ।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নেতাকর্মিদের নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন প্রধান অতিথি মেমং মারমা।

 

Leave a Reply

%d bloggers like this: