ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » গুইমারা প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠনে অভিনন্দন

গুইমারা প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠনে অভিনন্দন

নুরুল আলম:: প্রশাসনের সহযোগিতায় গুইমারা প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন দীর্ঘ দিনের মতবিরোধের অবসান ঘটিয়ে পেশাজীবি সাংবাদিকদের ৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম পিএসসি,জি গুইমারার সাংবাদিকদের একতাবদ্ধ করার লক্ষ্যে বিভিন্ন সময় সিন্দুকছড়ি জোন অধিনায়ক রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি,জি ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমাকে নির্দেশনা ও পরামর্শ দিয়েছেন। তারই ফলশ্রুতিতে গুইমারা প্রেসক্লাব একত্রিত হতে সক্ষম হয়েছে।
২৭ জুলাই ২০১৯ গুইমারা ইউপি কার্যালয়ে সর্ব সম্মতিক্রমে গুইমারা প্রেস ক্লাবের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মার্মা আহ্বায়ক তিনি পুর্ণাঙ্গ কমিটি হওয়ার পর্যন্ত এই গুরু দায়িত্ব পালন করবেন বলে জানান,উক্ত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক নুরুল আলম, (সদস্য সচিব)দুলাল আহম্মেদ, (সদস্য)সাইফুল ইসলাম, (সদস্য)দিদারুল আলম সহ অন্যান্য কমিটি গঠন করে সাংবাদিকদেরকে একতাবদ্ধ করার চেষ্টা করছে।
বৈঠকে সকল সাংবাদিকদের বিভিন্ন মতামত গ্রহণ করা হয়। নতুন কমিটি গঠনের কার্যবিবরনী উল্লেখ করা হয়। এসময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম পিএসসি,জি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীকে আজীবন সদস্য এবং উপজেলা নির্বাহী অফিসারকে উপদেষ্ঠা প্রদান, তিন ইউপি চেয়ারম্যানকে উপদেষ্ঠা সদস্য করার প্রস্তাব করা হয়। এতে সকলে একমত পোষন করেন।
নতুন কমিটির আহ্বায়ক মেমং মার্মা বলেন, দীর্ঘ দিনের তিনটি সংগঠনের মত-বিরোধ অবসানের লক্ষ্যে সকল সাংবাদিকদের নিয়ে একটি সংগঠনে রুপান্তরিত করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। গুইমারা প্রেস ক্লাবের পেশাগত সাংবাদিকদের দিয়ে নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। নতুন কমিটি না হওয়া পর্যন্ত আপনাদের দেওয়া গুরু দায়িত্ব পালন করতে সকল সাংবাদিকের সহযোগীতা কামনা করছি। আপনাদের সহযোগীতা পেলে নতুন প্রেস ক্লাব কমিটি গঠন করে কার্যালয় নিমার্ণ সহ বসার স্থান করে দিতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

Leave a Reply

%d bloggers like this: