ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » মাটিরাঙ্গায় উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

মাটিরাঙ্গায় উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক:: রাজস্ব খাতের আওতায় ২০১৯-২০ অর্থ বছরে খাগড়াছড়ির মাটিরাঙ্গার উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ কর্মসুচীর উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) অমিত চক্রবর্তী, মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীল মো. মোহতাছিম বিল্লাহ, মাটিরাঙ্গা উপজেলা মৎস্য অফিসার মো. আরিফুর রহমান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মৎস্যচাষী মো. ওয়ালী উল্যাহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও মৎস্য জীবিগণ উপস্থিত ছিলেন।

মৎস্য পোনা অবমুক্ত করনের পর মৎস্যখাতে বাংলাদেশের ব্যাপক সম্ভাবনার কথা উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, মৎস্যচাষকে এগিয়ে নিতে সরকার প্রকৃত মৎস্যচাষীদের সহায়তা দিয়ে যাচ্ছে। তিনি বলেন, মৎস্য চাষে আমাদের আর্থিক সচ্ছলতাসহ দেশের অর্থনীতি সম্বৃদ্ধ হচ্ছে।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ পুকুর, জলপাহাড় লেক, মাটিরাঙ্গা সেনা জোন পুকুর ও বিজিবি পুকুরসহ মাটিরাঙ্গা উপজেলাধীন ২৭ হেক্টর উন্মুক্ত জলাশয়ে ২‘শ ৬৪ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয় বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা মৎস্য অফিসার মো. আরিফুর রহমান।

Leave a Reply

%d bloggers like this: