ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » খাগড়াছড়িতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

খাগড়াছড়িতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

ফোরকানুল হক সাকিব, গুইমারা :: খাগড়াছড়ির গুইমারা ও রামগড়সহ ৮টি উপজেলার ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় নারী-পুরুষ ও শিশুদের অংশগ্রহণে ভগবান শ্রীকৃষ্ণের শুভ আর্বিভাব তিথি পালিত হয়েছে।
গুইমারা উপজেলা সদরে শুক্রবার (২৩ আগস্ট) সকালে জন্মাষ্টমী পালনে, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী শিবু প্রসাদ ঘোস, গুইমারা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমিরন পাল, গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শিল, গুইমারা সদর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি জর্নাধন মেম্বারসহ হিন্দু সম্প্রদায়ের পুরহিত ও নারী পুরুষ র‌্যালীতে অংশ নেন । র‌্যালিটি গুইমারার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কালী মন্দিরে গিয়ে শেষ হয়।
অপরদিকে, দক্ষিণেশ্বরী কালী বাড়ি পরিচালনা পর্ষদের উদ্যোগে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা উদ্বোধন করেন দক্ষিণেশ্বরী কালী মন্দিরের পুরোহিত সাধু চক্রবর্তী। শোভাযাত্রাটি অদ্বৈতধাম, বাসন্তী মন্দির, লোকনাথ মন্দির ও ধাম, জগন্নাথ মন্দির, রামকৃষ্ণ মিশন প্রভৃতি দেবালয় পরিক্রমা শেষে রামগড় কেন্দ্রীয় মন্দির কালী বাড়িতে এসে শেষ হয়। মন্দির পরিচালনা পর্ষদের সভাপতি শ্যামল রুদ্র ও সাধারণ সম্পাদক প্রমোদ বিহারী নাথ শান্তিপূর্ণভাবে ও সবার অংশগ্রহণে জন্মাষ্টমীর শোভাযাত্রা সম্পন্ন হয়।

Leave a Reply

%d bloggers like this: