ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » দুর্নীতি বিরোধী সচেতনতায় খাগড়াছড়িতে শিক্ষা উপকরণ বিতরণ

দুর্নীতি বিরোধী সচেতনতায় খাগড়াছড়িতে শিক্ষা উপকরণ বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: “বন্ধ হলে দুর্নীতি,উন্নয়নে আসবে গতি” স্লোগানে খাগড়াছড়িতে শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে দুর্নীতি বিরোধী মনোভাব ও সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার দুপুরে খাগড়াছড়ি পৌর আর্দশ বিদ্যালয়ে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি জেলা ভাইস চেয়ারম্যান এড. জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।

এতে প্রধান অতিথি মেয়র রফিকুল আলম বলেন, উন্নয়নের প্রধান অন্তরায় দুর্নীতি। তাই দুর্নীতি প্রতিরোধ করা না গেলে সরকারের যে চলমান উন্নয়ন তা বাঁধাগ্রস্থ হবে। বর্তমান সরকার ইতিমধ্যেই দুর্নীতি প্রতিরোধে প্রদক্ষেপ নিয়েছে। মনে রাখতে হবে দুর্নীতি করা আর সহ্য করা দুটোই সমান অপরাধ। তাই সকলকে দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার সামাজিক আন্দোলনসহ জন সচেতনতা সৃষ্টির আহবান জানান মেয়র। পরে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্যরা।

Leave a Reply

%d bloggers like this: