ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে কাজ করেছে সেনাবাহিনী

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে কাজ করেছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক:: সন্ত্রাসীদের আইনের আওতায় আনার ঘোষনা দিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার পিএসসি জি বলেছেন, সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে সেনাবাহিনী কাজ করেছে আর আগামী দিনেও করবে। ইতিমধ্যে শান্তিচুক্তির অনেক ধারা বাস্তবায়ন হয়েছে জানিয়ে তিনি বলেন, বাকী ধারাগুলোও দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়ন করা হবে।

সোমবার দুপুরে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি দুর্গাপুজাকে সার্বজনীন উৎসবে পরিনত করার আহবান জানিয়ে বলেছেন, কোন উৎসব এলেই পাহাড়ের কতিপয় স্বশস্ত্র সন্ত্রাসীরা মাথাছাড়া দিয়ে উঠে। দুর্গাপুজাকে সামনে রেখে কোন ধরনের সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবেনা জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসী তৎপরতার মাধ্যমে পাহাড়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ম্লান করতে দেয়া হবেনা।

মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় এ সময় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ইউএনও বিভীষণ কান্তি দাশ, সহকারী কমিশনার (ভুমি) অমিত চক্রবর্তী, ফরেস্ট রেঞ্জার মো. তরিকুল ইসলাম, গুইমারা থানার ওসি বিদ্যুত বড়ুয়া, মাটিরাঙ্গা থানার ওসি (তদন্ত) মো. শাহনুর আলম, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমসহ শিক্ষক-সাংবাদিক, হেডম্যান-কার্বারী, নির্বাচিত জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

%d bloggers like this: