খাগড়াছড়িতে দূর্গাপুজার সপ্তমীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: “সেবা নিন, সুস্থ থাকুন” এই স্লোগানে সার্বজনীন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে সনাতন ছাত্র-যুব পরিষদ কেন্দ্রীয় কমিটি। শনিবার সকালে পৌর এলাকার লক্ষী নারায়ণ মন্দিরে এই বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করেন প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সনাতন ছাত্র-যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য, লক্ষী নারায়ণ মন্দির পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য, সনাতন ছাত্র-যুব পরিষদের স্থায়ী কমিটির সদস্য শিব শংকর দেব, সনাতন ছাত্র-যুব পরিষদের উপদেষ্টা স্বপন চন্দ্র দেবনাথ, ডাঃ পলাশ নাগ প্রমূখ।

এতে প্রধান অতিথি বলেন, প্রতিবার দুর্গাপূজার সনাতন ছাত্র-যুব পরিষদ বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন মধ্য দিয়ে এলাকার অনেক অসহায় মানুষ উপকৃত হয়। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানিয়ে তিনি বলেন, পৃথিবীতে ,মানুষের সেবার চেয়ে বড় মহৎ কাজ আর নেই। মহামানবদের কাজ তারই বড় প্রমান। এ সময় তিনি চিকিৎসা সেবা কেন্দ্রের জন্য পঞ্চাশ হাজার টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন।

আয়োজিত বিনামূল্যে চিকিৎসা সেবা অনুষ্ঠানে ১৪ জন ডাক্তার সকাল সাড়ে ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত রোগীদের সেবা দেন। চিকিৎসা সেবা উদ্বোধন করে সনাতন ছত্র-যুব পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক দিয়ে ডাক্তারদের বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *