খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও আবরারকে হত্যা করে দেশের জনগণের কন্ঠকে হত্যা করা হয়েছে:মশিউর রহমান

নুরুল আলম:: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান ভারতের সাথে সাক্ষরিত দেশবিরোধী চুক্তি বাতিলের দাবি জানিয়ে বলেছেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরারের রক্ত বৃথা যাবে না। বরং সরকার পতনের বীজ বপন হয়েছে। আবরারকে হত্যা করে দেশের জনগণের কণ্ঠকে হত্যা করা হয়েছে। ছাত্র সমাজ এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার(অক্টোবার) দুপুরে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা, ভারতের সাথে সম্পাদিত চুক্তির প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসনের ধানের শীষের প্রার্থী শহীদুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভপতি আবু ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, খণিরঞ্জন ত্রিপুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেন, ফেনি নদীর উৎপত্তিস্থল হল, খাগড়াছড়ি জেলার, মাটিরাংগা উপজেলার, তাইন্দং ইউনিয়নের আচানং, ফেনিছড়া বিজিবি ক্যাম্পের পাশে। বাংলাদেশের মাটিতেই। এই নদীর পুরোটাই বাংলাদেশ সীমান্তে। এই নদী বাংলাদেশ- ভারতের বর্ডার লাইনও নয়।

তিনি আরো বলেন,বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র মুক্তি পাবে না। তাই ঐক্যবদ্ধ প্রতিরোধের মাধ্যমে, বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাহলে গণতন্ত্র মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *