ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » মানিকছড়িতে সদর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের কাউন্সিল সম্পন্ন

মানিকছড়িতে সদর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের কাউন্সিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,মানিকছড়ি:: ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে খাগড়াছড়ির ১নং মানিকছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শেষ হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলা টাউন হলে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন, মানিকছড়ি উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দীন,সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো.তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদু, যুগ্নসাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমুখ।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ও বাংলাদেশকে এগিয়ে নিতে ছাত্র-যুবকরাই অগ্রনী ভুমিকা রাখবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে যুবসমাজসহ সকলকে আরো বেশি অবদান রাখতে হবে। সে সাথে অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে দেশকে দুর্নীতিমুক্ত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সভা শেষে উপস্থিত নেতা-কর্মীদের সমর্থনে মো.সুমন’কে সভাপতি ও সুইচিং মারমা’কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। পরে মো.আবুল হাসেম’কে সভাপতি ও মো. সেলিম’কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট সদর ইউনিয়ন যুবলীগ কমিটি ঘোষণা করেন অতিথিরা।

Leave a Reply

%d bloggers like this: