ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারা রিজিয়ন কমান্ডারের সাথে মতবিনিময় সভা

গুইমারা রিজিয়ন কমান্ডারের সাথে মতবিনিময় সভা

নুরুল আলম/এ,এইচ হৃদয়:: খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারার সিন্দুকছড়ি জোনে গুইমারা রিজিয়ন কমান্ডারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টায় সিন্দুকছড়ি জোনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এএফডব্লিউসি, পিএসসি-জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় গন্যমান্য ও সরকারি-বেসরকারি প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভার অংশ নেয়। সভায় সভাপতিত্ব করেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, পিএসজি,সি।

উক্ত মতবিনিয়ন সভায়, শিক্ষা প্রতিষ্ঠান, আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয় নিয়ে সকলের মতামত গ্রহন করেন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন, অগ্নিকান্ডে পুড়ে যাওয়া মুসলিম পাড়ার ক্ষতিগ্রস্থ ব্যক্তি ফজর আলীকে ঢেউটিন প্রদান, এক দুস্থ মহিলার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য এবং উপজাতী এলাকায় বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল প্রদান করেন গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন রিজিয়ন এবং সিন্দুকছড়ি জোনের উদ্ধতন কর্মকর্তারা ও মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়াামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এবং গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপির চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা সরকারি কলেজে অধ্যক্ষ নাজিম উদ্দিন, গুইমারা প্রেসক্লাবের যুগ্ম-আহ্বায়ক নুরুল আলম এবং সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা সহ বিভিন্ন উপজেলার হেডম্যান, কার্বারী, স্কুল-কলেজের ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

%d bloggers like this: