ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » আহলে সুন্নাত ওয়াল জামাআত ও ওলামা কমিটির সম্মেলন ও সুন্নী সমাবেশ

আহলে সুন্নাত ওয়াল জামাআত ও ওলামা কমিটির সম্মেলন ও সুন্নী সমাবেশ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত ও আহলে সুন্নাত ওলামা কমিটির জেলা কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার পৌর টাউন হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার কমিটির নেতৃবৃন্দ এ সম্মেলনে যোগ করেন। খাগড়াছড়ির পৌর মেয়র ও জেলা কমিটির আহ্বায়ক মো: রফিকুল আলম এতে সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির নির্বাহী মহা সচিব মওলানা আ ন ম মাসউদ হোসাইন আলকাদেরী।

সম্মেলনে বক্তব্য রাখেন, ওলামা কমিটির সভাপতি মওলানা আব্দুন্নবী হাক্কানী। আহলে সুন্নাত ওয়াল জামাআতের সাধারণ সম্পাদক এডভোকেট মো:আকতার উদ্দিন মামুন সংগঠনের কার্যক্রম ও বিস্তারিত প্রতিবেদন তুলে ধরেন। শেষে কাউন্সিলের মাধ্যমে পৌর মেয়র মো: রফিকুল আলমকে সভাপতি, এডভোকেট মো:আকতার উদ্দিন মামুনকে সাধারণ সম্পাদক ও মাওলানা ফয়েজ বারীকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

একইভাবে মওলানা আব্দুন নবী হাক্কানীকে সভাপতি, মওলানা জসিম উদ্দীনকে সাধারণ সম্পাদক ও মওলানা খায়রুল বশরকে সাংগঠনিক সম্পাদক করে আহলে সুন্নাত ওয়াল জামাতের ওলামা নতুন কার্যকরী কমিটি গঠিত হয়। সবশেষে মিলাদ-মাহফিল ও মোনাজাতের মধ্যে দিয়ে সম্মেলনের সমাপ্তি করা হয়।

Leave a Reply

%d bloggers like this: