ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » মাদক ছেড়ে কলম ধর, সুশিক্ষিত সমাজগড়

মাদক ছেড়ে কলম ধর, সুশিক্ষিত সমাজগড়

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলার হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের জে এস সি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে উপজেলা ছাএলীগ। এই উপলক্ষে হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা ছাএলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম পরীক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরন তুলে দেন এবং অতিথিবৃন্দ সহ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন করেন।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইয়ুব আলী (মেম্বার), সহ সভাপতি, গুইমারা উপজেলা আওয়ামীলীগ, আব্দুল কাদের, সভাপতি, হাফছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ, শাহাদাত হোসেন রিজন, যুগ্ম-সম্পাদক, উপজেলা ছাত্রলীগ, শেখ মিরাজ, সাংগঠনিক সম্পাদক, উপজেলা ছাত্রলীগ এবং বিদ্যালয়ের গর্ভনিং বডি ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে শেখ হাসিনাকে শিক্ষা জগতের এক রোল মডেল উল্ল্যেখ করে বলেন, বাংলাদেশকে ডিজিটাল ও উন্নত রাষ্ট্রে পরিনত করতে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তাই সরকার শিক্ষার ক্ষেত্রে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছেন! উপজেলা ছাএলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম জে.এস.সি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাদকে না ঝুঁকে, পড়ালেখায় মন দাও। মাদক ছেড়ে কলম ধর, সুশিক্ষিত সমাজ গড়। তোমরা জাতির ভবিষ্যত। তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখবে এবং প্রতিটি ক্ষেএে আলোকিত মানুষের পরিচয় দিবে।
শিক্ষা উপকরন বিতরন শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের প্রাঙ্গনে বিভিন্ন গাছের চারা রোপন করেন।

Leave a Reply

%d bloggers like this: