আত্মমানবতায় কাজ করে যাচ্ছে যুব রেড ক্রিসেন্ট: কংজরী চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:: মহামারি কোভিড-১৯ করোনা মোকাবেলায় বাংলাদেশ রেড় ক্রিসেন্ট এর গুইমারা উপজেলা শাখার যুব ইউনিট সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। মসজিদ মন্দিরে জীবানুনাশক স্প্রে, লিফলেটের মাধ্যমে সচেতনতা সৃষ্টি, বাড়ি বাড়ি গিয়ে ক্ষুদার্ত মানুষের মুখে আহার তুলে দেয়াসহ জীবনের ঝুঁকি নিয়ে গাড়িতে জীবানুনাশক স্প্রেসহ গুইমারায় সামাজিক দুরত্ব বজায় রেখে ৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নিরাপত্তা মাক্স প্রদান করেছে।

সোমবার সকালে গুইমারা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রেডক্রিসেন্ট এর যুব প্রধান মাইনউদ্দিন বাবলুর সভাপতিত্বে ফুড প্যাকেজ ও নিরাপত্তা মাক্স বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এ সময় খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান যুব রেডক্রিসেন্ট এর প্রশংসা করে বলেন, যুব রেডক্রিসেন্ট এর কার্যক্রম সত্যি প্রশংসনীয়। করোনা মোকাবিলায় সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা গরিব, দু:খী, ও মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

ফুড প্যাকেজ ও নিরাপত্তা সামগ্রী প্রদান কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহি অফিসার তুষার আহমেদ। রেডক্রিসেন্ট এর আজীবন সদস্য ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, আজীবন সদস্য পলাশ চৌধুরী, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগ প্রধান আনন্দ সৌম, উপ যুব প্রধান ওমর ফারুক আকাশ সহ ইউনিটের সকল আরসিওয়াই বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *