গুইমারায় থেমে নেই করোনায় দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

নুরুল আলম:: করোনা পরিস্থিতি মোকাবেলায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা সদর, সিন্দুকছড়ি ও হাফছড়ি ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ ত্রান সামগ্রী পাহাড়ি-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মধ্যে বিতরণ অব্যাহত রয়েছে।

খাগড়াছড়ি জেলা পরষিদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, মেম্বার, হেডম্যান, কার্বারী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ প্রচেষ্টায় করোনা মোকাবেলায় সরকার প্রদত্ত ত্রান সামগ্রী ঘরে ঘরে পৌছে দেওয়ার কাজ অব্যাহত রেখেছেন।

প্রধানমন্ত্রীর উপহার এসব ত্রান সামগ্রীর মধ্যে চাল,ডাল,আলু,তেল,পেঁয়াজ,পুষ্টিকর খাদ্য সামগ্রী দেওয়া থেকে শুরু করে কর্মহীন-অসহায়দের সেবায় কাজ করছে খাগড়াছড়ি জেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ সকল প্রশাসন।

করোনা মোকাবেলায় গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় হতদরিদ্রসহ এ পর্যন্ত ৭ হাজার পরিবারের মাঝে এসব ত্রান বিতরণ করার বিষয় নিশ্চিত করেছেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ।

তিনি আরও বলেন গুইমারা উপজেলায় শান্তিপূর্ণভাবে এই উপজেলার চেয়ারম্যান-মেম্বারদের সাথে নিয়ে ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিতে সক্ষম হয়েছি এবং ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এ তিনি সকলকে আন্তরিকতার সাথে এক হয়ে কাজ করার জন্য ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *