রোদ-বৃষ্টি উপেক্ষা করে কর্মহীনদের ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রাণঘাতি মহামারি করোনা সংকট মোকাবিলায় কর্মহীন ও ঘরবন্দি অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। বৃহস্পতিবার (৪ জুন) খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি জোনের ধুমনিঘাট, বিজিতলা, দাতকুপিয়া এবং ভূয়াছড়ি এলাকার অসহায় পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

নিরাপত্তার পাশাপাশি প্রতিটি দূযোর্গে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে প্রত্যন্ত পাহাড়ি অঞ্চলের মানুষের কাছে মানবিক সহায়তার হাত বাড়িয়ে খাদ্য পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সেনা বাহিনী। এরই ধারাবাহিকতায় ছড়া,নদী,খাল পেরিয়ে রৌদ-বৃষ্টিকে আলিঙ্গন করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে সেনা সদস্যরা।

এলাকাবাসী জানান, তারা সেনাবাহিনীর পক্ষ থেকে চাল,ডাল,আলু,পেঁয়াজ, তেল,লবণ, সাবান ইত্যাদি নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়েছেন। সেনাবাহিনীর এই ধরনের কাজে ভীষণ খুশি তারা।করোনা মহামারীর এই সময়ে জনসাধারণের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। যতদিন এই সংকট থাকবে ততদিন বাংলাদেশ সেনাবাহিনী সাধারণ মানুষের পাশে থেকে সহায়তার হাত প্রসারিত থাকবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *