আ’লীগ নেতা মরহুম নুরন্নবী চৌধুরীকে শেষ শ্রদ্ধা

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রবীন রাজনীতিবিদ ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরন্নবী চৌধুরীর মুত্যুতে শোক প্রকাশ করেছে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এক শোক বার্তায় গুণী এ নেতার মৃত্যুতে সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক।

এদিকে আওয়ামীলীগের প্রবীণ এ নেতার মৃত্যুতে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামীলীগ নেতারা। শুক্রবার সকালে মরহুমকে শেষ বারের মত দেখে বিদায় জানাতে ভীড় করে সদরের টাউনহল সংলগ্ন এই প্রবীণ নেতার বাস ভবনে।

পরে একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার। প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল থেকে শুরু করে জেলা উপজেলার নেতাকর্মীরা।

শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন-খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতা ও পাজেপ মংসুইপ্রু চৌধুরী অপু, এড. আশুতোষ চাকমা,জুয়েল চাকমা, এমএ জব্বার, রেম্রাচাই চৌধুরীসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরন্নবী চৌধুরী ৮০ বছর বয়সে বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিটে তিনি নিজগৃহে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এছাড়াও খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম সাংবাদিকদের পক্ষ থেকেও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরন্নবী চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

খাগড়াছড়ির প্রবীন এই আওয়ামীলীগ নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ জোহর যানাজা শেষে খাগড়াছড়ি কেন্দ্রীয় কবরস্থানে মরহুমের দাফন করা হয়। বর্ণাঢ্য এ জীবনে তিনি রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন এবং তিনি ছিলেন দলমত নির্বিশেষে সব মানুষের প্রিয় ব্যাক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *