ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » পুলিশ সদস্যর বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের মামলা

পুলিশ সদস্যর বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের মামলা

আল-মামুন,খাগড়াছড়ি:: দীঘিনালায় ধর্ষণের অভিযোগে নাজমুল হাসান(২৩) নামের এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয় রাতে। সে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্রামের বাসিন্দা আবুল হোসেনের ছেলে।

জানা যায়, ধর্ষিতা স্কুল শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গত সোমবার রাতেই তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে।

ঘটনা সূত্রে জানা যায়, দীঘিনালা উপজেলার ভৈরফা এলাকার ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া শিক্ষার্থী(১২) স্কুলে আসা যাওয়ার সময় পরিচয় হয় অটলটিলা পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্য নাজমুল হাসানের সঙ্গে। এ সুযোগে গত সোমবার বিকাল ৬টার দিকে পার্শবর্তী গাছের বাগানে নিয়ে তাকে জোর পুর্বক ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা পুলিশ সদস্য নাজমুল হাসানকে আসামী করে গত সোমবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নাম্বার ০১,তারিখ: ১৪ সেপ্টেম্বর ২০২০ বলে জানান ওসি।

Leave a Reply

%d bloggers like this: