অপহরনের অভিযোগ কাল্পনিক নাটক: ইউপিডিএফ গণতান্ত্রিক

নিজস্ব প্রতিবেদক:: ইউপিডিএফ গণতান্ত্রিক’র বিরুদ্ধে নগেন্দ্র ত্রিপুরা নামে এক জুম্ম গ্রামবাসীকে অপহরন ও মুক্তিপন দাবীর অভিযোগকে কাল্পনিক দাবী করে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ইউপিডিএফ-গনতান্ত্রিক দেশ ও জাতির স্বার্থে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতি বজায় রাখতে কাজ করছে।

এ সময় তিনি আরো বলেন, কোন ধরনের খুন, গুম, অপহরন ও চাঁদাবাজির মতো অপরাধের সাথে আমাদের সংগঠনের কোন ধরনের সংশ্লিষ্টতা নেই।

গত ৪ ডিসেম্বর অনলাইন নিউজ পোর্টাল হিল ভয়েস ডটনেটে ‘মাটিরাঙ্গায় সেনামদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক জুম্ম গ্রামবাসী অপহৃত, ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর এক বিবৃতিতে এমন দাবী করেন
ইউপিডিএফ গণতান্ত্রিক এর মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস পাহাড়ে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জনগনের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই অপহরন নাটক সাজিয়েছে দাবী করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

কথিত অপহরন নাটক নিয়ে গোমতি এলাকায় স্থানীয় মেম্বার, কার্বারী ও এলাকাবাসীর সাথে মতিনিময় সভার বরাত দিয়ে সুলেন চাকমা উল্লেখ করেন, নগেন্দ্র ত্রিপুরার সাথে দীর্ঘদিন ধরে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসর নেতা মনি ত্রিপুরার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিরোধের জেরে অপহরনের সাথে জেএসএসর নেতা গোমতির গড়গড়িয়ার বাসিন্দা দরিন্দ্র ত্রিপুরার ছেলে মনি ত্রিপুরা জড়িত বলেও জানান সুলেন চাকমা।

ইউপিডিএফ-গনতান্ত্রিক দলের বিরুদ্ধে সন্তুু লারমার নেতৃতাধীন জেএসএস যতই অপপ্রচার করুক না কেন, সাধারণ জনগনের অকুতোভয় সমর্থন আর ভালোবাসা থেকে কখনো ইউপিডিএফ-গনতান্ত্রিক দলকে আলাদা করা যাবেনা বলেও বিবৃতিতে দাবী করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *