গুইমারায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসের শুরুতেই সূর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে আত্নত্যাগকারী সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধায় ফুলেল শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ,বিএনপি ও গুইমারা প্রেসক্লাব ,স্কুল,কলেজসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও সর্বস্থরের মানুষ।

সকাল ৭ টায গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার আহমেদের সভাপতিত্বে ও সরকারি উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক বাবলু হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ম্রাসাথোই মগ,গুইমারা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দীন, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল,গুইমারা থানার তদন্ত কর্মকর্তা শফিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা প্রমূখ।

বক্তারা শুরুতেই মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে তাদের অবদান স্বীকার করে বিনম্র শ্রদ্ধা জানান। তারা বলেন, স্বাধীনতার ৪৯ তম দিবসের অঙ্গীকার হোক দেশকে ক্ষুদা ও দারিদ্রমুক্ত এবং উন্নত ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার। কোন অপশক্তি যাতে মাথা নাড়া দিতে না পারে সকলে সেদিকে নজর রাখার আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা প্রকৌশলী (এল জি ই ডি)আবদুল মান্নান, মেডিক্যাল অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা হাছিনা আক্তার,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আবু রেজা তালুকদার, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ জায়নুল আবদীনসহ সরাসরি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। সবশেষ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের হাতে ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *