“মাটিরাঙ্গায় বিএনপি প্রার্থীর মতবিনিময়

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলাধীন “মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে”প্রশাসনসহ সকলের সহযোগিতায় সুষ্ঠ নির্বাচন দাবী করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে বিএনপি প্রার্থী শাহ জালাল কাজল। বুধবার (২৭ জানুয়ারী ২০২১) নির্বাচনী প্রতীক পেয়ে বিকেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে দলের পক্ষ থেকে এ দাবী করেন।

এ সময় অবাধ ও সুষ্ঠ নির্বাচনের প্রশাসন,সাংবাদিকসহ সকলের সহযোগিতা দাবী করে বিএনপির পক্ষ থেকে সারাদেশের চিত্র ও অতিথ ইতিহাস তুলে ধরে ভোট কেন্দ্রে যেতে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টিতে স্থানীয় প্রশাসনের সহায়তা কামনা করে নানা শঙ্কার কথাও তুলে ধরেন দলটি।

এতে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌরসভায় বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী শাহজালাল কাজল, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুপ চৌধুরী,পৌর বিএনপির সভাপতি বাদশা মিয়া।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মণিন্দ্র কিশোর ত্রিপুরা, নাছির আহম্মদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খান, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউল আলমসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে যাতে করে ভোটাররা ভোট কেন্দ্রে নির্ভয়ে যেতে পারে ভোট গ্রহণ ও ভোটারদের সে পরিবেশ সৃষ্টিসহ ভীতিহীন সুষ্ঠ নির্বাচন হলে বিএনপির প্রার্থীর জয় সুনিশ্চিত মন্তব্য করে পৌরবাসীর সেবায় নানা পরিকল্পনা গ্রহণের কথা তুলে ধরেন প্রার্থী ও বিএনপির নেতারা।

এবারের মাটিরাঙ্গা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯শ ৬৫ জন।তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮শ ৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১শ ৬৯ জন বলে জানা যায়। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *